একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মানিকগঞ্জে জাতীয় গণহত্যা দিবসে আলোর মিছিল

মানিকগঞ্জে ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা, গণসংগীত, আবৃত্তি, মোমবাতি প্রজ্জ্বলন ও আলোর মিছিল করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখা। আজ সন্ধ্যায় ভাষা শহিদ রফিক চত্বরে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সভাপতি এ্যাড.দীপক কুমার ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তযোদ্ধা এ্যাড. গোলাম মহীউদ্দীন, পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার বীরমুক্তযোদ্ধা তোবারক হোসেন লুডু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জী, অধ্যক্ষ প্রফেসর উর্মিলা রায়, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মজিবুর রহমান ও উদীচীর জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার বীরমুক্তিযোদ্ধা এ্যাড. সাখাওয়াত হোসেন।

আলোচনা সভা শেষে ২৫ মার্চ গণহত্যায় সকল শহিদদের স্মৃতির উদ্যেশে ১মিনিট নিরাবতা পালন করে সংগঠনটি। এরপর একটি আলোর মিছিল নিয়ে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে এসে মোমবাতি প্রজ্জ্বলন করেন উপস্থিত সবাই । অনুষ্ঠানে গণসংগীত ও আবৃত্তি পরিবেশন করে মানিকগঞ্জ জেলা উদীচী শিল্পীগোষ্ঠী।

এছড়াও অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ২২:৫৮
এম আর লিটন
মানিকগঞ্জ প্রতিনিধি

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন