একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মানিকগঞ্জে এজি চার্চের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

মানিকগঞ্জে খ্রিষ্টান ধর্মীয় প্রতিষ্ঠান এসেম্বিলি অব গড চার্চ (এজি)-এর উদ্যোগে, এ্যাসেম্বিলিজ অব গড মিশন -এর সহযোগিতায় দুইশতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণসমগ্রী বিতরণ করা হয়েছে ।শুক্রবার (৪সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মানিকগঞ্জ শহরস্থ বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খাঁন সড়কের দুধবাজার এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

সেসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসেম্বিলি অব গড চার্চ (এজি) এর কর্মকর্তা রেভা. ডাষ্টিন বর্থেলো , মি. ইস্রায়েল মুন্সি, রেভা.বিনয় সাউর , পাস্টর যোয়েল বাড়ৈ, দীনা শর্মীলা, লিংকা দাস । আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সাবিহা হাবীব, স্থানীয় পালক পাস্টর এ্যাড্ওয়ার্ড এস. জামান এবং স্থানীয় নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দ।

এ্যাড্ওয়ার্ড এস.জামান জানান, আমাদের উদ্দেশ্য- এই দুর্যোগময় সময়ে অসহায়দের মাঝে মসীহের মহব্বত প্রদর্শন করা এবং এই মহামারী সংকটকালে তাদের পাশে দাঁড়িয়ে উৎসাহিত করা।
তিনি আরও জানান, আমরা বন্যার্ত দুইশতাধিক অসহায়দের পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করি । এসব প্রতিটি পরিবার’কে চাল, ডাল, আটা, সয়াবিন তেল, লবণ, সাবান ও চিড়া সমগ্রী বিতরণ করেছি ।

সর্বশেষ আপডেট: ৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০২
অনলাইন ডেস্ক

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন