একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মানিকগঞ্জে জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে সকলকে এগিয়ে আসার আহ্বান

আলোচনা সভায় বক্তব্য রাখছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি এ্যাড. দীপক কুমার ঘোষ ।
আলোচনা সভায় বক্তব্য রাখছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি এ্যাড. দীপক কুমার ঘোষ ।

“নয় ঘৃণা, নয় বিদ্ধেষ, সম্প্রীতির বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে মানিকগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কর্মসূচি পালন করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায়, খানবাহাদুর আওলাদ হোসেন খান কলেজ শিক্ষার্থীদের সংগঠন ব্রেভ টিমের আয়োজনে এবং জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

মানিকগঞ্জ জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের আহ্বায়ক লক্ষ্মী চ্যাটার্জীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের অধ্যক্ষ হোসনে আরা বেগম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি এ্যাড. দীপক কুমার ঘোষ, সুশাসনের জন্য নাগরিক(সুজন) এর জেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন কচি, বিকশিত নারী নেটওয়ার্কের জেলা সভাপতি তাজরানা ইয়াসমীন টুলু, জেলা পাব (PAVE)এর সমন্বায়ক মো.ইকবাল খান, জেলা উদীচীর সভাপতি কাজী লুৎফর রহমান শিউলী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন, জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের ঢাকা অঞ্চলের আঞ্চলিক সমন্বায়ক মুর্শিকুল ইসলাম শিমুল এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো.আব্দুস সালাম।

সর্বশেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ২৩:৫৩
এম আর লিটন
মানিকগঞ্জ প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন