একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মানিকগঞ্জে জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে সম্প্রীতি র‌্যালী ও মানববন্ধন

“নয় ঘৃণা, নয় বিদ্ধেষ, সম্প্রীতির বাংলাদেশ” স্লোগান ধারণ করে জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে এগিয়ে এসে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মানিকগঞ্জে সম্প্রীতি র‌্যালী ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । আজ মঙ্গলবার সকাল ১০টায়, ব্রেভ ও মানিকগঞ্জ ইসলামিক কামিল মাদ্রাসার আয়োজনে এবং জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

মানিকগঞ্জ নগর ভবন প্রাঙ্গনে, কর্মসূচি উদ্বোধন করেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, সে সময় বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক(সুজন) এর জেলা সহসভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস ও যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাম্মিল হোসেন হাবিবুল্লাহ । সে সময় আরও উপস্থিত ছিলেন, সুজনের ঢাকা আঞ্চলিক সমন্বায়ক মুর্শীকুল ইসলাম শিমুল, সুজনের নির্বাহী সদস্য- তাজরানা ইয়াসমীন টুলু, মানিকগঞ্জ পৌরসভার প্রাক্তন কাউন্সিলর মো.ইকবাল খান, উদীচীর জেলা সভাপতি কাজী লুৎফর রহমান শিউলী, বারসিক এর জেলা সমন্বায়ক বিমল রায়, সুজনের জেলা সদস্য চাঁন মিয়া , আবু সালেহ সালেক ও বুলবুলি আক্তার প্রমুখ।

উদ্বোধন শেষে একটি র‌্যালী মানিকগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ রফিক স্মৃতি ফলকে এসে শেষ হয় । এরপর সেখানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের আহ্বায়ক নারী নেত্রী লক্ষ্মী চ্যাটার্জী এবং সঞ্চালনা করেন আব্দুস সালাম ।

সর্বশেষ আপডেট: ৯ এপ্রিল ২০১৯, ২২:৪৫
এম আর লিটন
মানিকগঞ্জ প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন