একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

রাবির লোক প্রশাসন বিভাগের ‘রজত জয়ন্তী’ শনিবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) লোক প্রশাসন বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘রজত জয়ন্তী’ উদযাপন ও এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন করা হবে আগামী শনিবার। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় রবীন্দ্রনাথ ঠাকুর ভবনে বিভাগীয় সভাপতির কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগটির সভাপতি অধ্যাপক ড. পারভেজ আজহারুল হক।

সংবাদ সম্মেলনে বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ নাজমুল হায়দার লিখিত বক্তব্যে বলেন, এ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের যে সংযোগ স্থাপিত হবে তা ভবিষ্যতে তাদের পারস্পরিক সম্পর্কের ভিত্তি দৃঢ় ও মজবুত করবে। প্রস্তাবিত এ্যালামনাই এ্যাসোসিয়েশন সংগঠনটি ভবিষ্যতে বিভাগের গঠনমূলক উন্নয়নে অন্যতম একটি চালিকাশক্তি হিসেবে ভূমিকা রাখবে। বিভাগের সভাপতি ও রজত জয়ন্তী উদ্ধযাপন এবং এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. পারভেজ আজহারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপার্চায অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, সমাজবিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. মো. ফখরুল ইসলাম। এদিন বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সকাল ৮ টা থেকে ৯ টা নিবন্ধন পর্ব, ৯ টা থেকে ১১ টা উদ্বোধনী পর্ব, সাড়ে ১১টা থেকে ১২ রজত জয়ন্তী র্যালী, ১২ টা থেকে ১.৩০ স্মৃতিচারণ, ১.৩০ থেকে ৩ টা পর্যন্ত মধ্যাহ্ন ভোজন, ৩ টা থেকে ৫ টা পর্যন্ত এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন সংক্রান্ত আলোচনা। এরপর শেখ রাসেল স্কুল চত্বরে বিকেল ৫ টা থেকে ৯ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপনী ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান খান, ড. সাজেদা আক্তার, ড. মো. আওয়াল হোসাইন মোল্লা, ড. মো. নুরুল মোমেন, ড. মোসা. মর্জিনা বেগম, সহকারী অধ্যাপক ড. মোসা. শুভ্রা চৌধুরী ও শারমিন সুলতানা। প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগ ১৯৯৩ সালে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে বিভিন্ন কাজে দক্ষতার ও সুনামের সাথে এগিয়ে চলেছে।

সর্বশেষ আপডেট: ২৮ মার্চ ২০১৯, ১৯:৩৬
উজ্জ্বল হোসেন
রাবি প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন