একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মানবতা আমার পরিচয়

“হিউম্যানেটি ইজ মাই আইডেন্টিটি ( মানবতা আমার পরিচয় )” স্লোগান নিয়ে প্রচার পত্র বিতরণ, মুক্ত আলোচনা ও প্লেকার্ড প্রদর্শন করে ‘বিচ্ছুরণ পাঠক সমাবেশ’ নামে একটি সামাজিক সংগঠন। আজ বেলা ১১টায় ঘিওর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সংগঠনটির সূত্রে জানা যায়, মানুষ-মানুষের মাঝে সাম্প্রদায়িক বিভাজন এবং খুন-খারাবি থেকে বেরিয়ে এসে শান্তি ও সম্প্রীতির দেশ গড়ার প্রত্যয় নিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীদের সচেতন করতে আমরা এই কর্মসূচি শুরু করেছি। আমাদের এই কর্মসূচির স্লোগান “হিউম্যানেটি ইজ মাই আইডেন্টিটি ( মানবতা আমার পরিচয় )”। আগামীতেও আমাদের এই কর্মসূচি বিভিন্ন স্কুল-কলেজে অব্যাহত রাখতে চাই ।

এদিকে সকাল ১০টায়, ঘিওর সরকারি কলেজ এবং ঘিওর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে প্রচারপ্রত্র বিতরণ ও মুক্ত আলোচনা করা হয় । এরপর বেলা ১১টায়, ঘিওর মুক্তিযোদ্ধা সংসদের সামনে “হিউম্যানেটি ইজ মাই আইডেন্টিটি ( মানবতা আমার পরিচয়)” স্লোগান সংবলিত ব্যানার ও প্লেকার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা।

এর আগে ২৫মার্চের গণহত্যায় সকল শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করার মধ্যদিয়ে সংগঠনটি কর্মসূচি শুরু করে।

সে সময় উপস্থিত ছিলেন, বিচ্ছুরণ পঠক সমাবেশের পরিচালক এম.আর.লিটন, কমার্স কোচিং এর পরিচালক আমিনুল ইসলাম আলাল, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আনোয়ার হোসেন দূর্জয়, বিচ্ছুরণ পাঠক লেখক সমাবেশ এর সদস্য হালিমা আক্তার।

সর্বশেষ কর্মসূচিতে অংশ নেন বীর মুক্তিযোদ্ধা মো. মেজবাহ উদ্দীন খান ও বীর মুক্তিযোদ্ধা মো. দুলাল মিয়া প্রমুখ।

সর্বশেষ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ২৩:০৭
এম আর লিটন
মানিকগঞ্জ প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন