একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

নৌকার প্রার্থী মাহমুদ আলী রাতুলের সঙ্গে আছে সবাই

ইসমাইল হোসেন সম্পদ: আগামী জাতীয় নির্বাচনে নোয়াখালি -৬ হাতিয়া আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে ‘ক্লিন ইমেজ’ মাহমুদ আলী রাতুল প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন। দীর্ঘ দিন ধরে তিনি নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন। একই সঙ্গে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে তাদের সমস্যা সমাধানের চেষ্টা করছেন।

নিজ বাসভবন ও হাতিয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে একের পর এক নেতাকর্মীদের সঙ্গে সভা করছেন। ছুটছেন নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে। গভীর রাত পর্যন্ত হাতিয়া পৌরসভা এবং নিজ বাস ভবনে করেছেন একের পর এক সভা-সমাবেশ। যোগ দিয়েছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে। প্রতিটি সভা-সমাবেশে তিনি তুলে ধরছেন বর্তমান সরকারে উন্নয়নমূলক কর্মকাণ্ড ও সরকারপ্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা ইতিবাচক কাজের ফিরিস্তি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিটি সভা-সমাবেশে তিনি নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন। মাহমুদ আলী রাতুল কে নিয়ে দলের মধ্যে কোনো বিভেদ না থাকায় তার সভা-সমাবেশ ও নির্বাচনী প্রচার-প্রচারণায় যোগ দিচ্ছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন সহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আর প্রতিটি সভা-সমাবেশে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি যোগ দিচ্ছে হাজার হাজার মানুষ।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বলেন, মাহমুদ আলী রাতুল কে নিয়ে দলে মধ্যে কোনো বিভেদ নেই। শুধু আওয়ামী লীগ নয়; সব সহযোগী সংগঠন তার পক্ষে ঐক্যবদ্ধ। তা ছাড়া উনি শহীদ পরিবার এর সন্তান, হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মাহমুদ আলী রাতুল, যে কারণে তৃণমূলের নেতাকর্মী, ভোটারদের সঙ্গে তার রয়েছে সুসম্পর্ক। ফলে নোয়াখালী -৬ হাতিয়া আসনে দলীয় মনোনয়ন পেলে মাহমুদ আলী রাতুল এমপি নির্বাচিত হবেন বলে তিনি মনে করেন।

প্রার্থীতা প্রসঙ্গে রাতুল জানান, দল ও সকল স্তরের নেতাকর্মীর পাশাপাশি স্থানীয় সরকারের জনপ্রতিনিধিরাও তার পক্ষে কাজ করছেন।

সর্বশেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০১:০৯
ডেস্ক রিপোর্ট

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন