একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

“আমরা কালকিনির গর্বিত সন্তান” সংগঠনের যাত্রা শুরু

লক্ষ্মীপুরের কমলনগরের মেঘনার ভাঙনে ক্ষত-বিক্ষত জনপদ চর কালকিনি ইউনিয়নের সন্তানদের নিয়ে আত্মপ্রকাশ ঘটলো “আমরা কালকিনি গর্বিত সন্তান” নামক একটি সামাজিক সংগঠন। শনিবার(২৫আগস্ট), সন্ধ্যে উপজেলার চৌধুরী বাজারে কালকিনি সন্তানদের ঈদ মিলন মেলা অনুষ্ঠান পরবর্তী পর্যালোচনা সভাতে সংগঠনটির যাত্রা শুরু হয়। এতে ১৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ৩৫সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি করা হয়।

সংগঠনটির নবনির্বাচিত আহবায়ক করা হয় সোনাইমুড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্যাহ সবুজকে।
এতে ১ম যুগ্ম-আহবায়ক হলেন মো. ইব্রাহিম সুমন, ২য় যুগ্ম-আহবায়ক হলেন মো. জসিম উদ্দিন ও ৩য় যুগ্ম-আহবায়ক হলেন মো. নুরনবী নবাব।

সবাইকে মিষ্টিমুখ করার মধ্য দিয়ে কমিটি ঘোষণা করা হয়।

সভার সভাপতি চট্টগ্রাম কাস্টমস হাউজের ডেপুটি সুপারিন্টেডেন্ট মাওলানা নুরুল ইসলাম সিরাজীর সভাপতিত্বে এসময় চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সংগঠনের উপদেষ্টা মাহমুদুর রহমান বেলায়েত তার বক্তব্যে বলেন, “প্রথম হিসেবে চর কালকিনির নদীভাঙা সন্তান নিয়ে অনুষ্ঠিত ঈদ মিলন মেলা অনেক জমকালো এবং আকর্ষণীয় হয়েছে। আমাদের ধারণ ক্ষমতার চেয়েও অসংখ্য মানুষ প্যান্ডেলের বাইরে দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করেছেন। এজন্য সংগঠকদের আন্তরিকতার মূল্যায়ন করে শেষ করা যাবে না।”

এসময় সাভারের স্যামস এ্যাটার লিমিটেডের এজিএম আব্দুর রশিদ লিটন বলেন, “গণমাধ্যমকর্মীদের মাধ্যমে আজকের এ সভা থেকে আমরা সরকারের উচ্চ মহলে দাবি জানাই, রামগতি-কমলনগরে নদীভাঙনের পর যে সব মানুষ নিঃস্ব ও মানবেতর জীবন যাপন করছেন। তাদের পুর্নবাসনের যেন ব্যবস্থা করা হয়।”

সর্বশেষ আপডেট: ১০ জানুয়ারী ২০১৯, ০২:০০
জুনাইদ আল হাবিব
লক্ষ্মীপুর প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন