শহীদ মোস্তফা আলী দুলাল স্মৃতি সংসদের ঢাকা বিভাগের কমিটি অনুমোদন

শহীদ মোস্তফা আলী দুলাল স্মৃতি সংসদের ঢাকা বিভাগের কমিটি অনুমোদন
শহীদ মোস্তফা আলী দুলাল স্মৃতি সংসদের ঢাকা বিভাগের কমিটি অনুমোদন

মহান স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা শহীদ মোস্তফা আলী দুলালের নামে স্মৃতি সংসদ গঠন করা হয়েছে। গত ১২ ই ফেব্রুয়ারি হাতিয়ার একঝাঁক মেধাবী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের তরুণদের নিয়ে এই স্মৃতি সংসদ গঠন করা হয়। স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা ও শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফা আলী দুলালের ছোট ভাই মাহমুদ আলী রাতুলের উপস্থিতিতে ঢাকার কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বুটেক্সের শিক্ষার্থী মাকছুদুর রহমানকে সভাপতি ও মুশফিকুর রহমান ফয়সালকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। এছাড়াও সহ সভাপতি নজরুল ইসলাম শাকিল ,যুগ্ম সাধারণ সম্পাদক সালেম বিন কাদের, ইকবাল আহমদ ,সাংগঠনিক সম্পাদক লালন হোসেম, সহ-সাংগঠনিক সম্পাদক আসিফ করিম, প্রচার সম্পাদক পদে আহসান হাবিব রুবেল ও সহ প্রচার সম্পাদক পদে ইভান মজুমদারকে নির্বাচন নির্বাচন করা হয়েছে।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত স্মৃতি সংসদের উপদেষ্টা তুষার সম্পদ, আলী হায়দার জিশান, মুহাম্মদ জাকের জয়, সাইফুল ইসলাম মিয়া ও নাসিরুদ্দিন লিটন প্রমুখ।

মোস্তফা আলী দুলাল মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনী ২রা জুন ১৯৭১ সালে আটক করে। সেই থেকে তাকে আর ফিরে পাওয়া যায় নি। তার গ্রামের বাড়ি নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অবস্থিত ।

সর্বশেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:১২
নিজস্ব প্রতিবেদক

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন