হাতিয়ায় অস্ত্রসহ আটক ৬ জলদস্যু

হাতিয়ায় অস্ত্রসহ আটক ৬ জলদস্যু
হাতিয়ায় অস্ত্রসহ আটক ৬ জলদস্যু

জিল্লুর রহমান রাসেল: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে অপহৃত ২ জেলেকে উদ্ধার ও ৬ জলদস্যুকে অস্ত্র সহ আটক করেছে কোস্টগার্ড। বুধবার ভোররাতে উপজেলার মেঘনা নদীর তমরুদ্দি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মঙ্গলবার দুপুরে উড়ির সংলগ্ন মেঘনা নদী এলাকায় উদ্ধারকৃত জেলেরা নদীতে মাছ ধরার জন্য জাল ফেলছিল, এসময় জলদস্যুরা তাদের উপর হামলা চালিয়ে নৌকায় থাকা ১২জন মাঝি মাল্লাকে আটক করে, পরে ১০জনকে একটি চরে তুলে দিয়ে ২জনকে মুক্তি পণের জন্য নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিন জোন স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বডুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে হাতিয়ার আজহার মেম্বার ঘাটের পাশে নদী থেকে বুধবার ভোরে অপহৃত ২ জেলেসহ ৬ জলদস্যুকে অস্ত্র সহ আটক করে।

আটক কৃত জলদস্যুরা হলেন মোঃ ইউছুপ(৩৬),নবী আলম(৫৫),মোঃ হারুণ(৫০),মোঃ হেজু মিয়া(৩৫),নুর আলাম(৩৫) মোঃ আবুল বাসার(৩৫)। এদের মধ্যে প্রথম ৩জনের বাড়ি সুবর্ণচরের চরজব্বর গ্রামে, ২ জনের বাড়ি হাতিয়ার নলের চরে, ১জনের বাড়ি ভোলার দৌলত খাঁ। উদ্ধাকৃত জেলেরা হলেন আব্দুর রহিম(৩৫) ও আনোয়ার হোসেন বাদশা এদের ২জনের বাড়ি নোয়াখালীর সুধারামে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে ২টি বন্দুক, ৬ রাউন্ড তাজা গুলি, ৫টি রকেট লেন্সার, ২০টি হাত বোমা । আটককৃত জলদস্যুদেরকে হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০১:০৭
ডেস্ক রিপোর্ট

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন