একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সত্য তুলে ধরুন,পাশে আছি: অ্যাড. শরিফ

“লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরের সমস্যা-সম্ভাবনা নিয়ে অনলাইন অ্যাক্টিভিস্টদের লেখালেখি করার আহবান জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট একেএম শরিফ উদ্দিন। ঈদুল আযহার তৃতীয় দিন শুক্রবার (২৪আগস্ট) বিকেলে রামগতির চর মেহার আদর্শ উচ্চ বিদ্যালয়ে “আমাদের রামগতি অনলাইন গ্রুপ” এর ঈদ মিলন মেলাতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, “অনলাইন অ্যাক্টিভিস্টরা তাদের লেখনিতে যে কোন সমস্যার সত্য তথ্য তুলে ধরবে। এতে কোন বাঁধা আসলে পাশে থাকবো। অন্যান্য অঞ্চলের চেয়ে রামগতি-কমলনগর উন্নয়নের দিক থেকে অনেক পিছিয়ে থাকা জনপদ। এসব এলাকার রাস্তাগুলোর অবস্থা খুবই খারাপ। এগুলো বিশ্বের মাঝে তুলে ধরতে হবে। যারা কর্তৃপক্ষ আছে তাদের টনক নড়বে। উন্নয়নের প্রতিফলন ঘটবে। বদলে যাবে আমাদের জন্মভূমি।”
পুলিশ কনস্টেবল ইছমাইল হোসেন রুবেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ সময়ের তরুণ সংগীত শিল্পী ইমরান হোসেন, উপকূল সংবাদকর্মী জুনাইদ আল হাবিব।
সংগঠনের সিনিয়র এডমিন রিয়াজ মাহমুদের সঞ্চলনায় এতে বক্তব্য দেন ওয়াসিব অন্তর, এ সি পি মোর্শেদ, জোনায়েদ আরিফ, এইচ আর নাহিদ, মোঃ রাসেল, রোভার পিরোজ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে গ্রুপের সেরা তিনজন এডমিন এ সি পি মোর্শেদ, ওয়াসিব অন্তর ও এইচ আর নাহিদের হাতে সেরা এডমিনের পুরস্কার তুলে দেন অতিথিরা।
এছাড়াও অনুষ্ঠানে আদর্শ পাড়ার ক্রিকেট প্রেমীর মাঝে ক্রিকেট সরাঞ্জাম বিতরণ করা হয়।

সর্বশেষ আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১৪:০৯
জুনাইদ আল হাবিব
লক্ষ্মীপুর প্রতিনিধি

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন