একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

নতুন সংসদ বাতিল ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

অপু খান: খালেদা জিয়াসহ সারাদেশের নেতাকর্মীদের মুক্তি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বিএনপি।

বিএনপির নেতাদের মতে এই নতুন সংসদ জনগণের প্রতিনিধিত্ব করে না। রাষ্ট্রীয় সন্ত্রাস করে আওয়ামী লীগ দখলদারিত্বের সংসদ প্রতিষ্ঠা করেছে বলে মন্তব্য বিএনপি নেতাদের।

এসময় বিএনপি নেতাদের দাবি, ত্রিশ ডিসেম্বর দেশে কোন নির্বাচন হয়নি। প্রশাসনকে ব্যবহার করে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ভোট ডাকাতি করেছে আওয়ামী লীগ। তাই নির্বাচন ব্যবস্থা ফিরিয়ে আনতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান তারা।

সবশেষ বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব। বলেন এই সংসদ জনগণের প্রতিনিধিত্ব করেন না। তাই আবারো সংসদ বাতিলের আহ্বান জানান তিনি।

এছাড়া সারাদেশে নেতাকর্মীদের আটক করে সরকার আবারো বাকশাল কায়েমের চেস্টা করছে মন্তব্য করে খালেদা জিয়াসহ সবার মুক্তির দাবি জানান।

প্রহসেনর সংসদ বাতিলের দাবিতে জনগনকে সাথে নিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বানও জানান বিএনপি নেতারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, হাবিবুল ইসলাম হাবিব, শিরিন সুলতানা, এবিএম মোশারফ হোসেন, শফিউল বারী বাবু, মুতাজুল করিম বাদরু, নুরুল ইসলাম নয়ন, আকরামুল হাসান, বিলকিস জাহান শিরিন প্রমুখ।

সর্বশেষ আপডেট: ৩০ জানুয়ারী ২০১৯, ১৯:৩৪
ডেস্ক রিপোর্ট

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন