একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচে বিশ্বকাপ ট্রফি!

রায়ো ভায়োকানোর বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচে খেলতে নামছে স্প্যানিশ সুপার জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে অ্যাটলেটিকোর দর্শকদের জন্য এই ম্যাচটা হতে যাচ্ছে চির স্মরণীয়। কারণ, অ্যাটলেটিকোর মাঠ ওয়ান্ডা মেট্রোপোলিটানোয় আজ যে নিয়ে আসা হবে বিশ্বকাপ ট্রফি!

অ্যাটলেটিকো মাদ্রিদের সেরা তারকা আন্তোনিও গ্রিজম্যান। ফ্রান্সের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক তিনি। গ্রিজম্যানের সামনে সুযোগ ছিল এই মৌসুমের শুরুতেই বার্সেলোনায় পাড়ি জমানোর। সব কিছু ঠিকঠাকই হয়ে গিয়েছিল; কিন্তু শেষ পর্যন্ত সুযোগটাকে হেলায় ঠেলে দিলেন তিনি নিজে। গ্রিজম্যান বার্সার লোভনীয় প্রস্তাবের সামনে নিজেকে বিলিয়ে দেননি। রয়ে গেলেন অ্যাটলেটিকোতেই।

সেই গ্রিজম্যান এবং তার ক্লাব লা লিগায় এই প্রথম ম্যাচ খেলতে নামছে। সুযোগটাকে কাজে লাগাতে চায় অ্যাটলেটিকো। গ্রিজম্যানরে সম্মানে তারা ম্যাচের সময় মেট্রোপলিটানে প্রদর্শন করবে বিশ্বকাপ ট্রফি। শুধু গ্রিজম্যানই নয়, অ্যাটলেটিকোয় রয়েছেন আরও দু’জন বিশ্বকাপজয়ী ফরাসি ফুটবলার। তারা হলেন থমাস লেমেরে এবং লুকাস হার্নান্দেজ।

অ্যাটলেটিকোর এই তিন ফরাসি ফুটবলারই বিশ্বকাপের ট্রফিটা বহন করে আনবেন মাঠে নির্ধারিত মঞ্চে এবং সেখানে ট্রফিটা স্থাপন করবেন তারা তিনজন। ক্লাব সূত্র জানিয়েছে, ম্যাচের পর উয়েফা সুপার কাপের ট্রফিও প্রদর্শন করা হবে। যেটা মাত্র কয়েকদিন আগে রিয়াল মাদ্রিদকে হারিয়ে জিতেছিল অ্যাটলেটিকো মাদ্রিদ।

সর্বশেষ আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১১:৪৪
অনলাইন ডেস্ক

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন