একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মাত্র ৫ মিনিটের চার্জে ২ ঘণ্টা কথা বলা যাবে

অপো’র অফিশিয়াল ওয়েবসাইট, আসন্ন এফ৯ সিরিজের স্মার্টফোনের ডিসপ্লেতে নতুন প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ঘোষণা দিয়েছে। অপো এই প্রযুক্তিকে ‘ওয়াটারড্রপ স্ক্রিন’ নামে অবহিত করছে।

অপো এফ৯ ও এফ৯ প্রো স্মার্টফোন খুব শিগগির বাজারে উন্মুক্ত করার ঘোষণাও দিয়েছে অপো কর্তৃপক্ষ। আরো জানিয়েছে, অপো এফ৯ প্রো ফোনে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে।

অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪ গুণ দ্রততর সময়ে চার্জ সম্পন্ন করে। প্রচলিত হাই কারেন্ট নিরাপত্তা ব্যবস্থা থেকে এই ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীণ অংশগুলোকে সুরক্ষা দেয়।

আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে অপো এফ ৯ সিরিজের স্মার্টফোন। এ সম্পর্কে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘বাংলাদেশের বাজারে অপো এফ ৯ ফোনটি একটি নতুন দিগন্তের সূচনা করবে। ভিওওসি ফ্ল্যাশ চার্জিং ছাড়াও গ্রাহকদের জন্য আরো চমক থাকছে এই ফোনটিতে।’

অপো নানা ধরনের নতুন প্রযুক্তি যেমন, বিশ্বে প্রথম বিউটিফাইড ফোন, প্রথম রোটেটিং করা, প্রথম এআই বিউটিফিকেশনসম্পন্ন ফোন এবং প্রথম ২৫ মেগাপিক্সেল ক্যামেরার মতো উদ্ভাবনী বৈশিষ্ট্য নিয়ে আসার মাধ্যমে মোবাইল ইন্ডাস্ট্রিতে নেতৃত্ব দিচ্ছে। নতুন প্রযুক্তি উদ্ভাবনের জন্য মূল চাহিদাগুলো অনুসরণ করে চলেছে এবং ক্রমাগত উন্নত প্রযুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে।

সর্বশেষ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৯:০৪
অনলাইন ডেস্ক

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন