একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

হাতিয়ায় মামলা থেকে মুক্তি পেয়ে জনগণের ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান আজাদ

হাতিয়ায় মামলা থেকে মুক্তি পেয়ে জনগণের ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান আজাদ। মঙ্গলবার বিকাল ৫টায় নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ও চরঈশ্বর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম আজাদ মামলা থেকে জামিন পেয়ে নিজ এলাকায় পৌছলে হাজার হাজার জনতা তাকে ফুলের মালা দিয়ে নলচিরা ঘাটে স্বাগত জানায়। এ সময় একটি পথ র্যালী করে নলচির ঘাট থেকে আ’লীগের নেতাকর্মী ও উচ্ছুক জনতা ৫ কিলোমিটার পথ পায়ে হেটে স্থানীয় খাসের হাট বাজার সংলগ্ন হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে আলোচনা সভায় যোগ দেয়।

হাতিয়ায় মামলা থেকে মুক্তি পেয়ে হাতিয়ায় আগমন উপলক্ষে পথ র্যালী ও আলোচনা সভায় আ’লীগের নেতাকর্মী সহ সর্বস্তরের জনতার ঢল নামে উপজেলার প্রধান সড়কে। স্থানীয়রা জানায়, আব্দুল হালিম আজাদ চেয়ারম্যানের আগমন উপলক্ষে আজ ২০হাজার মানুষের গণ জমায়েত হয়েছে। তারা আরো জানায়, গতকাল সকাল থেকে স্থানীয় এমপি আয়েশা ফেরদৌস ও তার স্বামী মোঃ আলীর ইন্দনে স্থানীয় পুলিশ প্রশাসন সারা হাতিয়ায় সকল প্রকার গাড়ী চলাচল বন্ধ করে দেয়ায় এবং জনগনকে মিথ্যা মামলায় জড়ানোর ভয় ভীতি প্রদর্শন করায় অনেক মানুষ ভয়ে আসেনি।

সভায় উপস্থিত ছিলেন সোনাদিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, হাতিয়া পৌর আ’লীগের সভাপতি এ্যাড, আলহাজ্ব ছাইফ উদ্দিন আহম্মেদ, সাবেক পৌর কমিশনার কামাল উদ্দিন, মনির উদ্দিন, বুড়িরচর ইউপি আ’লীগ নেতা ডাঃ শাখাওয়াত উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা শরীফ উদ্দিন আহম্মেদ, সদ্য কারামুক্ত যুবলীগ নেতা মোঃ সোহেল উদ্দিন, ইকবাল উদ্দিন মেম্বার, ওসমান গণি, হাতিয়া দ্বীপ কলেজ শাখার সাবেক এ জিএস আবদুল মালেক, যুবলীগ নেতা আফছার উদ্দিন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক এস এম এলাহী মঞ্জু, পৌরসভা যুবলীগ নেতা মোঃ শাহীন উদ্দিন, ইউনুছ উদ্দিন বালক, শামীম উদ্দিন, সমির উদ্দিনসহ প্রমূখ।

সর্বশেষ আপডেট: ২১ ফেব্রুয়ারী ২০১৮, ১২:৪৬
ডেস্ক রিপোর্ট

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন