একুশ শতক এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে। ফেসবুকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আলোর মশালের নতুন কমিটি গঠন

আলোর মশালের নতুন কমিটি গঠন, সভাপতি মাকসুদুর রহমান সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন।
আলোর মশালের নতুন কমিটি গঠন, সভাপতি মাকসুদুর রহমান সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন।

নোয়াখালী হাতিয়া উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মশালের নতুন কমিটি গঠন করা হয়েছে। চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাকসুদুর রহমানকে সভাপতি ও নোয়াখালী কলেজের শিক্ষার্থী ইলিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করেছে সংগঠনটি। ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে স্থান পেয়েছে হাতিয়া ও হাতিয়ার বাহিরের কলেজ, বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তরুণেরা।

আলোর মশালের নতুন কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি জাকের হোসেন, রাকিব উদ্দিন সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি মিঠু, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আরাফাত, দপ্তর সম্পাদক রাজিব উদ্দিন, প্রচার সম্পাদক শাকিব উদ্দিন শাকিল, সাংস্কৃতিক সম্পাদক অর্নব দাস, অর্থ সম্পাদক রাকিব উদ্দিন কালাম, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, অপ্যায়ন সম্পাদক বেলায়েত হোসেন, সদস্য আজাদ উদ্দিন ও অশিষ কুমার মজুমদার।

প্রসঙ্গত, তরুণদের সংঘবদ্ধ প্রচেষ্ঠায়, একটি সুন্দর সমাজ বিনির্মানের প্রত্যয়ে ২০১০ সালের ২১ জানুয়ারী আলোর মশাল পথচলা শুরু করে। যাত্রার শুরু থেকে সংগঠনটি মাদক বিরোধী প্রচারনা, বৃক্ষ রোপন, মেধাবীদের শিক্ষা উপকরন বিতরন সহ নানা সামাজিক কার‌যক্রম পরিচালনা করে আসছে। ইতিমধ্যে হাতিয়া উপজেলার এস সি এস উচ্চ বিদ্যালয়, সাগরিয়া বালিকা্ উচ্চ বিদ্যালয়, এ বারি দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে দিনব্যাপি বিভিন্ন সামাজিক সচেতনতা মূলক প্রোগ্রামের আয়োজন করেছে সংগঠনটি। সম্প্রতি নিঝুম ব্লাড ফাউন্ডেশন আলোর মশালকে সমাজ সেবা মূলক কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক প্রদান করেছে। নিঝুম ব্লাড ফাউন্ডেশনের বর্ষপূর্তিতে আলোর মশালের প্রতিষ্ঠাতা সভাপতি ছাইফুল ইসলাম মাছুমের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন হাতিয়া উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন।

সর্বশেষ আপডেট: ২৬ জুন ২০১৮, ১৮:৩৯
ডেস্ক রিপোর্ট

পাঠকের মন্তব্য

ফেসবুকে একুশ শতক

সর্বশেষ আপডেট

বিনোদন